প্রশ্নফাঁসকারীদের শিক্ষা উপমন্ত্রীর কঠোর হুঁশিয়ারি

জাতীয়

শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল সাফ জানিয়ে দিয়ে বলেছেন, পাবলিক পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁস করলে কঠোর ব্যবস্থা নেয়া হবে। প্রশ্নফাঁসকারী চক্রকে কোনো ছাড় দেয়া হবে না। তাদের আইনের আওতায় এনে কঠোর শাস্তির মুখোমুখি করা হবে।

শুক্রবার (১১ জানুয়ারি) দুপুরে চট্টগ্রাম সার্কিট হাউসে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন তিনি।

শিক্ষা উপমন্ত্রী বলেন, শিক্ষা খাতে দুর্নীতি বন্ধে গ্রহণ করা হবে জিরো টলারেন্স নীতি। চট্টগ্রামে নতুন করে স্কুল-কলেজ সরকারীকরণে উদ্যোগ নেয়া হবে। যেসব সরকারি স্কুল-কলেজ আছে, সেখানে আরও অবকাঠামো উন্নয়ন করে বাড়ানো হবে সুযোগ-সুবিধা। স্কুল-কলেজে আসন বৃদ্ধির উদ্যোগ নেয়া হবে।

শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার প্রতি আস্থা রেখে যে দায়িত্ব দিয়েছেন তার প্রতিদান দেব।

নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক ও চসিক মেয়র আ জ ম নাছির উদ্দীন, সহসভাপতি খোরশেদ আলম সুজন, অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, নগর মহিলা আওয়ামী লীগের সভানেত্রী হাসিনা মহিউদ্দীন, নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক চৌধুরী হাসান মাহমুদ হাসনী, আইনবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরী প্রমুখ এ সময় সেখানে ছিলেন।