আজ বৃহস্পতিবার রাত ১২:১৭, ২১শে নভেম্বর, ২০১৮ ইং, ৮ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, ১৩ই রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

বাড়ির রাধুনি, গাড়ি চালকের উপরও অত্যাচার করেন বলিউডের এই অভিনেতা?

নিউজ ডেস্ক | জাগো বার্তা .কম
আপডেট : নভেম্বর ৯, ২০১৮ , ৫:৪০ অপরাহ্ণ
ক্যাটাগরি : বিনোদন
পোস্টটি শেয়ার করুন

কখনও নিরু রনধাওয়াকে মারধর, আবার কখনও তানিশা মুখোপাধ্যায়ের গায়ে হাত তোলা, একের পর এক প্রকাশ্যে উঠে আসছে আরমান কোহলির কুকীর্তির ছবি। অভিযোগ, আরমান কোহলি শুধু তাঁর বান্ধবীদের গায়েই হাত তুলতেন, তা নয়। সুযোগ পেলে বাড়ির রাধুনি, গাড়ি চালকদেরও মারধর করতেন আরমান। আর এবার প্রকাশ্যে উঠে এল সেই ছবি।

সম্প্রতি স্পটবয় ডট কম-এর সামনে মুখ খোলেন আরমান কোহলির প্রাক্তন রাধুনি রঞ্জিত, গাড়ি চালক সোনু এবং নিতিন। আরমানের গাড়ির চালক নিতিন (যাঁকে চলতি বছরের ফেব্রুয়ারি থেকে চাকরি দেওয়া হয় অভিনেতার বাড়িতে) অভিযোগ করেন, তাঁর সামনে নিরু রনধাওয়াকে মারধর করতেন আরমান। চলতি বছরের জুন আরমানের হাতে অত্যাচারিত হওয়ার পরই নিরুকে মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি করা হয়। এবং সেখানেই চলে নিরুর চিকিত্সা। নিরুর উপর আরমানের অত্যাচার সহ গোটা ঘটনার সাক্ষী ছিলেন নিতিন। এরপরই নিতিন স্পষ্ট জানিয়ে দেন, আরমান জেন ভুলেও তাঁর গায়ে কখনও হাত তোলার কথা না ভাবেন। কিন্তু, তা সত্ত্বেও নিতিনকেও মারধর শুরু করেন আরমান। এরপরই বলিউড অভিনেতার গাড়ি চালানোর কাজ ছেড়ে দেন নিতিন।

আরমান কোহলির বাড়ির প্রাক্তন রাধুনি রঞ্জিতও প্রকাশ্যে তুলে আনেন আরমানের নৃশংসতার কথা। পাশাপাশি তাঁর গায়ে হাত তোলাতেই আরমানের বাড়ির কাজ ছেড়ে দিয়েছেন। এবং আরমানের বাড়ির কাজ ছেড়ে দিয়ে তিনি ভাল আছেন বলেও জানান রঞ্জিত।
সম্প্রতি আরমান কোহলির বাবার গাড়ি চালক সোনু অভিযোগ করেন, আরমান কোহলি নাকি তাঁর প্রাক্তন বান্ধবী তানিশা মুখোপাধ্যায়ের গায়েরও হাত তুলেছেন ৩ বার। কিন্তু, কাজলের বোন তানিশার গায়ে হাত তুলে শেষ রক্ষা হয়নি। বিচ্ছেদের আগে আরমানকে কষিয়ে থাপ্পড় মারেন তানিশা। এবং চিরকালের মত আরমানকে ছেড়ে চলেও যান। এরপর আরমান শত চেষ্টা করেও আর তানিশাকে ফেরাতে পারেননি তাঁর জীবনে।

শুধু তাই নয়, তানিশা ছেড়ে যাওয়ার পর, তাঁর উপর রাগ দেখিয়ে আরমান নাকি রানি মুখোপাধ্যায়ের জুহুর বাড়ির সামনে মূত্রত্যাগ করা শুরু করেন। তানিশার কথা মনে পড়লেই আরমান নাকি রাগের চোটে প্রাক্তন বান্ধবীর দিদি রানির বাড়ির সামনে ওই কুকীর্তি করা শুরু করেন। এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই ফের জোর জল্পনা শুরু হয়েছে গোটা বলিউড জুড়ে।