আজ মঙ্গলবার রাত ১০:২৩, ২০শে নভেম্বর, ২০১৮ ইং, ৬ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, ১২ই রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

অমিতাভের সামনে ধূমপান করা নিয়ে শাহরুখ আমিরের কথোপকথন শুনলে আপনিও না হেসে পারবেন না!

নিউজ ডেস্ক | জাগো বার্তা .কম
আপডেট : নভেম্বর ৯, ২০১৮ , ১১:৩৮ পূর্বাহ্ণ
ক্যাটাগরি : বিনোদন
পোস্টটি শেয়ার করুন

‘ধূমপান যে স্বাস্থ্য়ের পক্ষে ক্ষতিকর’। একথা আমরা আমরা সবাই জানি, তবুও সেই একই ভুল করে চলি। এই একই কাণ্ড করেন বলি তারকারাও। তবে এই ধূমপান করা নিয়ে শাহরুখ, আমির ও অমিতাভের মধ্যে কী কাণ্ডটাই না হল জানেন?

সম্প্রতি, ‘ঠগস অফ হিন্দুস্থান’ ছবির জন্য বিগ বি অমিতাভের সঙ্গে শ্যুটিং করতে হয়েছে মিস্টার পারফেক্টশনিস্ট আমির খানকে। অমিতাভ বচ্চনের সঙ্গে এটাই আবার আমিরের প্রথম শ্যুটিং। তাই বিগ বি-র মতো ব্যক্তিত্বের সঙ্গে কীভাবে শ্যুটিং করবেন সেবিষয়ে আমির একটু অস্বস্তিতেই ছিলেন বটে।

আমিরের সবথেকে বেশি সমস্যা হয়েছিল ধূমপান করা নিয়ে। অমিতাভ বচ্চনের মতো ব্যক্তিত্বের সামনে তিনি ধূমপান করবেন কি করবেন না, এনিয়ে বেশ সংশয়ে ছিলেন আমির। অগত্যা আমির এবিষয়ে শাহরুখের দ্বারস্থ হয়েছিলেন। কারণ শাহরুখ বহু ছবিতে বিগ বি-র সঙ্গে কাজ করেছেন তাই তিনিই এবিষয়ে ভালো বলতে পারবেন বলে মনে হয়েছিল আমিরের।

অমিতাভ বচ্চনের সামনে ধূমপান করা নিয়ে শাহরুখ আমিরের কথোপকথন শুনলে আপনিও না হেসে পারবেন না। শাহরুখের সঙ্গে এবিষয়ে তাঁর কী কথা হয়েছিল সম্প্রতি এবিষয়ে নিজেই খোলাসা করেছেন আমির। দেখুন কী কথা হয়েছিল তাঁদের মধ্যে…

আমির- শাহ, আমার কি অমিতাভজীর সামনে ধূমপান করা উচিত?

শাহরুখ- হ্যাঁ করতেই পারো, কোনও সমস্যা নেই। আমিও ওনার সামনেই ধূমপান করি।

আমির- তুমি কি কখনও ওনাকে (অমিতাভ বচ্চন) জিজ্ঞাসা করে খেয়েছো?

শাহরুখ- না, তা করিনি, তবে উনি (অমিতাভ বচ্চন) কখনও আমায় বাধাও দেননি।

আমির- তিনি (অমিতাভ বচ্চন) কখনও এবিষয়ে তোমাকে কিছু বলেছে? কীভাবে খাব ওনার সামনে?

শাহরুখ- প্রথম প্রথম দূরে গিয়ে খেও, তারপর ধীরে ধীরে কাছে এসে খেতে শুরু করো, সমস্যা হবে না।

ঘটনাচক্রে শাহরুখ-আমিরে এই কথাবার্তা অমিতাভ বচ্চনের কানে চলে যায় ফটোগ্রাফার অবিনাশ গোভারিকরের মাধ্যমে। তিনি পুরো বিষয়টি অমিতাভ বচ্চনকে বলে দেন। এরপর কী ঘটেছিল সেটাও বর্ণনা করেছেন আমির।

আমির বলেন, ”একদিন ‘ঠগস অফ হিন্দুস্থান’-এর শ্যুটিং শেষে অমিতাভজী আমায় বলল, চলো আমির আমরা দুজনে একসঙ্গে গিয়ে একটা সিনেমা দেখি। যেতে যেতে তিনি আমায় বললেন শুনলাম, তুমি নাকি শাহরুখকে জিজ্ঞাসা করেছো যে আমার সামনে ধূমপান করা যায় কি না? আমি চমকে গিয়ে বললাম, আপনি কীভাবে জানলেন? অমিতাভজী বললেন অবিনাশ বলেছে।

তখন আমি সাহস করে জিজ্ঞাসা করেই ফেললাম। স্যার এবিষয়ে আপনার মতামত কী? তুমি আপনার সামনে ধূমপান করতেই পারো, তবে ধূমপান স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকর। আর এরপরেই আরও কিছুটা সাহস করে আমি অমিতাভজীকে জিজ্ঞাসা করলাম, স্যার, আপনি কি ধূমপান করেন? তিনি বললেন, হ্যাঁ, করি।