আজ বৃহস্পতিবার রাত ১২:১৫, ২১শে নভেম্বর, ২০১৮ ইং, ৮ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, ১৩ই রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

প্রেমিকের ফেসবুকে নিজের অশ্লীল ছবি দেখে স্কুলছাত্রীর আত্মহত্যা

নিউজ ডেস্ক | জাগো বার্তা .কম
আপডেট : অক্টোবর ৯, ২০১৮ , ৫:২৭ পূর্বাহ্ণ
ক্যাটাগরি : অপরাধ ও দুর্নীতি
পোস্টটি শেয়ার করুন

মানিকগঞ্জের সিংগাইর উপজেলার ছোট কালিয়াকৈর গ্রামে সোমবার দুপুরে দিশারী বিশ্বাস মিম নামে এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে। নিহত দিশারী ওই গ্রামের মোহাম্মদ আলী টুলুর মেয়ে। সে স্থানীয় উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী। অশ্লীল ছবি ফেসবুকে দেয়ায় দিশারী বিশ্বাস মিম আত্মহত্যা করেছে বলে দিশারীর মামা মিজানুর রহমান জানান।

মিজানুর রহমান বলেন, ফেসবুক আইডির মাধ্যমে তার ভাগ্নির সঙ্গে পরিচয় হয় মানিকগঞ্জ সদর উপজেলার নালরা গ্রামের আনোয়ার হোসেনের ছেলে কলেজছাত্র আলাউদ্দিনের। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। দীর্ঘদিন সম্পর্কের একপর্যায়ে বিয়ের প্রস্তাব দিয়ে আসছিল সে। আলাউদ্দিনের প্রস্তাব প্রত্যাখ্যান করায় সে ক্ষিপ্ত হয়ে গতকাল রোববার তার ব্যবহৃত অলেখা কাব্য নামক ফেসবুক আইডিতে দিশারীর কয়েকটি আপত্তিকর ছবি পোষ্ট করে।

এ অপমান সহ্য করতে না পেরে সোমবার দুপুরে নিজ ঘরে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে মিম। এ ঘটনায় মেয়ের মামা মিজানুর রহমান বাদী হয়ে সোমবার রাতে সিংগাইর থানায় আলাউদ্দিনকে প্রধান আসামি করে অজ্ঞাত আরও ২-৩ জনের নামে মামলা দায়ের করেন।

সিংগাইর থানার ওসি মো. মতিয়ার রহমান মিঞা বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।