আজ মঙ্গলবার রাত ১০:১০, ২০শে নভেম্বর, ২০১৮ ইং, ৬ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, ১২ই রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

মাথায় অন্তর্বাস পরিহিত চোর গ্রেফতার

নিউজ ডেস্ক | জাগো বার্তা .কম
আপডেট : মে ২১, ২০১৮ , ৫:২৩ অপরাহ্ণ
ক্যাটাগরি : আর্ন্তজাতিক
পোস্টটি শেয়ার করুন

ভারতের তামিলনাড়ু রাজ্যের পুলিশ ১৯ মে শনিবার চুরির অভিযোগে ২৭ বছর বয়সী এক ব্যক্তিকে আটক করেছে। তার বিরুদ্ধে অন্তত ১৫ টি বাড়িতে চুরির অভিযোগ আছে। পুলিশ ধারণা করছে, তারা যে ‘নগ্ন চোরের’ খোঁজ করছিল, তাকে পাওয়া গেছে।

২৭ বছর বয়সী এডউইন জন কেরালার কন্যাকুমারী এলাকার বাসিন্দা। সিসিটিভি ফুটেজ দেখে পুলিশ বলছে, এডউইন চুরির আগে তার সব পোশাক খুলে নগ্ন হয়ে যেত এবং চেহারা ঢাকার জন্য নিজের অন্তর্বাস দিয়ে মুখ ঢেকে রাখতো। মাঝে মাঝে সে নিজের নগ্ন শরীরে কালো কালি মেখে চুরি করতে ঢুকতো।

পুঝিয়ায়ুর পুলিশ স্টেশনের একজন জ্যেষ্ঠ কর্মকর্তা বলেন, ‘আমরা তাকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নিয়েছি। সংশ্লিষ্ট এলাকার সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে আমরা ধারণা করছি সে-ই সম্ভাব্য চোর। ফুটেজ দেখে আমরা বুঝেছি, কোনো বাসায় চুরির উদ্দেশ্যে ঢোকার আগে সে তার সব জামাকাপড় খুলে দূরে তার বাইকের মধ্যে রাখতো।’

গত শনিবার রাতে পুলিশে টহলের সময় সন্দেহ হওয়ায় তাকে আটক করা হয়। পরে পুলিশ অনুমান করে আটককৃত ব্যক্তিই সেই ‘নগ্ন চোর’।

ওই পুলিশ কর্মকর্তা বলেন, ‘সে ইয়ামাহা বাইকে ঘুরছিল যেটি খুব সম্ভবত চুরি করা। পুলিশের হাতে ধরা খাওয়ার হাত থেকে বাঁচতে সে চুরি করা বাইকটি রেখে আরেকটি বাইকে করে পালিয়ে যেতে চাইছিল। ওই রাতেই অনেকগুলো চুরির ঘটনা রেকর্ড করা হয়। সিসিটিভি ফুটজে দেখা গেছে সে পেছনের দরজা দিয়ে বাড়িতে প্রবেশ করে।’

এডউইন কন্যাকুমারী এলাকার পাশেই অবস্থিত চেরুভারাকোনামে আইন বিষয়ে পড়াশোনা করছে। পুলিশ এ এলাকায় বেশ কয়েকটি চুরির ঘটনায় তাকে সন্দেহ করছে।

পুলিশ জানিয়েছে, তাকে রিমান্ডে নেওয়া হয়েছে এবং তার বিরুদ্ধে পরবর্তী আইনি পক্রিয়া নেওয়া হবে।