আজ বৃহস্পতিবার রাত ১২:৪৯, ২১শে নভেম্বর, ২০১৮ ইং, ৮ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, ১৩ই রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

গফরগাঁওয়ে তিন ডাকাত আটক

নিউজ ডেস্ক | জাগো বার্তা .কম
আপডেট : জুলাই ৩১, ২০১৭ , ৫:৪০ অপরাহ্ণ
ক্যাটাগরি : দেশজুড়ে,ময়মনসিংহ
পোস্টটি শেয়ার করুন

ময়মনসিংহের গফরগাঁওয়ের সালটিয়া ইউনিয়নের রৌহা এলাকার চাঁদ মার্কেটের তালা কেটে রবিবার গভীর রাতে লুট করার সময় আন্তঃজেলা ডাকাত দলের তিন ডাকাতকে তাদের ব্যবহৃত একটি পিকআপ ভ্যানসহ আটক করেছে পুলিশ ও জনতা। এসময় তাদের নিকট থেকে তালা কাটার কাজে ব্যবহৃত যন্ত্র,লোহার রড, লিভার ইত্যাদি পাওয়া যায়। পরে স্থানীয় জনতা তিন ডাকাতকে গণধোলাই দেয়। এ সময় আরো দুই ডাকাত পালিয়ে যায়। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সালটিয়া ইউনিয়নের রৌহা এলাকায় চাঁদ মার্কেটের নাসরীন আটো মোটর্সে  লুটের উদ্দেশ্যে তালা কেটে প্রবেশের সময় দোকান মালিক সাহাব উদ্দিন টের পেয়ে এলাকাবাসী ও টহল পুলিশের মোবাইলে ফোন দিয়ে সহযোগিতা চায়। পরে রাস্তা অবরোধ করে ডাকাত দলের ব্যবহৃত একটি পিকআপ ভ্যানসহ আন্তঃজেলা ডাকাত দলের তিন সদস্যকে আটক করে জনতা ও পুলিশ।

আটক ডাকাতরা হলো নরসিংদীর শিবপুর উপজেলার  সৃষ্টিগড় এলাকার সোহাগ, একই এলাকার বশির মীর ও রায়পুরের পিরিজ কান্দির নুর ইসলাম।

দোকান মালিক সাহাব উদ্দিন বলেন, রবিবার সন্ধ্যায় আমার দোকানে এসে পিকআপ ভ্যানের কিছু মটর পার্টসের খোঁজ করে চলে যায়। লুটের উদ্দেশ্যে মনে হচ্ছে তারা আমার দোকানের  মালামালের অনুসন্ধান করে গেছে।

গফরগাঁও থানার অফিসার ইনচার্জ (তদন্ত) তারিকুজ্জামান বলেন, এলাকাবাসী এদের ঘেরাও করে রাস্তা আটকে দিয়ে টহল ও থানা পুলিশকে মোবইলের মাধ্যমে ঘটনাটি জানালে সাথে সাথে আমরা গিয়ে পিকআপসহ তিনজনকে আটক করে থানায় নিয়ে আসি।