আজ সোমবার বিকাল ৪:২৫, ১৯শে নভেম্বর, ২০১৮ ইং, ৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, ১১ই রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

তুরাগের দিয়াবাড়িতে পানিতে ডুবে এক কলেজ ছাত্রের মৃত্যু

নিউজ ডেস্ক | জাগো বার্তা .কম
আপডেট : জুন ৩০, ২০১৭ , ৫:৫৬ অপরাহ্ণ
ক্যাটাগরি : ঢাকা
পোস্টটি শেয়ার করুন

এস,এম মনির হোসেন জীবন : রাজধানীর তুরাগের দিয়াবাড়িতে বন্ধুদের সঙ্গে তুরাগ লেক পার্ক  লেকে গোসল করতে নেমে পানিতে ডুবে শাহরিয়ার হোসেন মানিক (১৭) নামে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। শুক্রবার  সন্ধ্যা সাড়ে ৫টার দিকে  তুরাগের দিয়াবাড়ি অংশের লেক পার্ক ৩ নম্বর ব্রিজের নিচ থেকে তার মরদেহ উদ্বার করে ফায়ার সার্ভিসের উত্তরা স্টেশনের কর্মীরা।

উত্তরা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা শফিকুল ইসলাম  শুক্রবার সন্ধ্যা এ তথ্য নিশ্চিত করেন।

উত্তরা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা শফিকুল ইসলাম  জানান, শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তুরাগের দিয়াবাড়ির ৩ নং ব্রিজের নিচ থেকে মরদেহটি উদ্বার করা হয়। নিহত মানিক ঢাকা কমার্স কলেজে ইন্টারমিডিয়েটে পড়তো। শাহরিয়ার এ বছর উচ্চ মাধ্যমিক পরীক্ষা অংশ নেয়। বাবা বেলায়েত হোসেন বাংলাদেশ বিমানে কর্মরত। তারা রাজধানীর দক্ষিণখান এলাকায় থাকেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে উত্তরা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার শফিকুল ইসলাম  জানান,শুক্রবার বিকাল ৪টার দিকে ওই শিক্ষার্থীসহ মোট ছয়জন দিয়াবাড়ির ৩নং ব্রিজের নিচে লেকে গোসল করতে নামে। গোসল শেষে ৫ জন উঠে এলেও মানিক নিখোঁজ হয়। পরে স্থানীয়দের খবরের ভিত্তিতে উত্তরা ফায়ার সার্ভিসের একটি দল তার নেতৃত্বে দ্রুত ঘটনাস্থলে যায়। অনেক খোঁজাখুঁজির মানিকের মরদেহ উদ্বার করা হয়।

ফায়ার সার্ভিস কর্মকর্তা শফিকুল ইসলাম জানান , ‘আমরা উদ্ধার করে দ্রুত উত্তরা লুবনা হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।’নিহতের স্বজনদের খবর দেয়া হয়েছে