আজ মঙ্গলবার রাত ১০:০৭, ২০শে নভেম্বর, ২০১৮ ইং, ৬ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, ১২ই রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

বনানীতে বাস উল্টে ৩৫ জন যাত্রী আহত, দু’টি প্রাইভেটকার ক্ষতিগ্রস্ত

নিউজ ডেস্ক | জাগো বার্তা .কম
আপডেট : জুন ৩০, ২০১৭ , ১২:২৬ অপরাহ্ণ
ক্যাটাগরি : ঢাকা
পোস্টটি শেয়ার করুন

এস,এম মনির হোসেন জীবন,নিজস্ব প্রতিবেদক: রাজধানীর এয়ারপোর্ট সড়কে বনানী চেয়ারম্যান বাড়ি এলাকায় একটি যাত্রীবাহী বাস রোডে হঠাৎ নিয়ন্ত্রন হারিয়ে রোড ডিভাইডারের উপরে উঠে গেলে কমপক্ষে ৩০ থেকে ৩৫জন যাত্রী আহত হয়েছে। এসময় বাসের ধাক্কায় দু’টি প্রাইভেটকার ক্ষতিগ্রস্ত হয়েছে। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আহত ব্যক্তিদেরকে উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতাল সহ অন্যান্য ক্লিনিকে পাঠানো হয়েছে।

আজ শুক্রবার দুপুর সোয়া ১২টার দিকে বনানী চেয়ারম্যান বাড়ি এলাকায় ২৭ নম্বর পরিবহনের একটি বাস উল্টে গেলে এদুর্ঘটনাটি ঘটে।

বনানী থানার ওসি (তদন্ত) আব্দুল মতিন আজ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শী ও বনানী থানার এসআই প্রেমদাস রায় আজ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আজ শুক্রবার দুপুর সোয়া ১২টার দিকে রাজধানীর এয়ারপোর্ট সড়কে বনানী চেয়ারম্যান বাড়ি এলাকায় ভিআইপি ২৭ নম্বরের একটি যাত্রীবাহী বাস গাজীপুর থেকে ঢাকার আজিমপুর যাচিছল।

আহতদের নাম তাৎক্ষনিক ভাবে জানা যায়নি। এঘটনায় কেউ মারা যায়নি। এসময় সাদা রংয়ের একটি প্রাইভেটকার সহ দু’টি প্রাইভেটকার ক্ষতিগ্রস্ত হয়েছে। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে মহাসড়ক থেকে দুর্ঘটনা কবলিত ২৭ নম্বরের ভিআইপি বাস রেকার দিয়ে সরিয়ে ফেলায় যানবাহন চলাচল স্বাভাবিক করা হয়। গাড়িটি পুলিশের হেফাজতে রয়েছে।