আজ সোমবার বিকাল ৩:২৯, ১৯শে নভেম্বর, ২০১৮ ইং, ৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, ১১ই রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

শশীভূষনে রাতের আধারে প্রবাসীর ঘরে আগুন দিয়েছে দুর্বৃত্তরা

নিউজ ডেস্ক | জাগো বার্তা .কম
আপডেট : জুন ৩০, ২০১৭ , ৪:১৫ পূর্বাহ্ণ
ক্যাটাগরি : বরিশাল
পোস্টটি শেয়ার করুন

কামরুজ্জামান শাহীন, ভোলা প্রতিনিধি॥
ভোলা জেলার চরফ্যাশনে উপজেলার শশীভূষন থানার হাজারীগঞ্জ ইউনিয়নে রাতের আধারে প্রবাসী রফিকুল ইসলামের বসত ঘরে আগুন দিয়েছে দুবৃর্ত্তরা।বুধবার রাতে হাজারীগঞ্জ ৪ নং ওয়ার্ডে খাসের হাট এলাকায় এ ঘটনা ঘটে। প্রবাসীর দাবী আগুনে পুড়ে প্রায় ৬লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। শশীভূষণ থানার আফিসার ইনচার্জ আবুল বাসার ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

প্রবাসী রফিকূল ইসলাম জানান,তার খরিদ করা জমিতে বসত ঘর উত্তোলন করে বসবাস করে আসেছেন। কয়েকদিন আগে বিদেশ যাওয়ার কাগজ পত্র ঠিক করার জন্য স্ত্রী সন্তানদেরকে নিয়ে ঢাকায় চলে যায়।আমার বসত ঘর তালা বদ্ধ ছিলো।বুধবার রাতে দুবৃত্তরা আমার ঘরে তালা ভেঙে ঘরে ঢুকে মালপত্র লুট করে নিয়ে আমার ঘরে পেট্রল দিয়ে আগুন ধরিয়ে দেয় এতে আমার বসত ঘর সম্পূর্ন পুড়ে ছাই হয়ে যায়।

স্থানীয় মসজিদে নামাজ পড়তে আসা আবুল হাসেম সিকদার জানান, তারা কয়েক জন নামাজ পড়ার জন্য মসজিদে আসেন এর কিছুক্ষন পরে দেখেন মসিদের পার্শ্ববতী রফিকুল ইসামের বসত ঘরের ভিতরে থেকে আগুনের লেলিহান চারদিকে ছড়িয়ে জ্বলতে থাকে তাদের ডাকচিৎকারে স্থানীয় লোকজন ছুটে আসে ততক্ষনে সম্পূর্ন ঘরটি পুড়ে ছাই হয়ে যায়।

শশীভূষন থানার অফিসার ইনচার্জ আবুল বাসার জানান, আমি খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা গ্রহন করবো।