আজ মঙ্গলবার রাত ৯:৪৫, ২০শে নভেম্বর, ২০১৮ ইং, ৬ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, ১২ই রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

কুমিল্লায় খালা-ভাগ্নিকে গণধর্ষণ

নিউজ ডেস্ক | জাগো বার্তা .কম
আপডেট : জুন ২৮, ২০১৭ , ৫:১৮ অপরাহ্ণ
ক্যাটাগরি : চট্টগ্রাম
পোস্টটি শেয়ার করুন

কুমিল্লায় স্কুলছাত্রী এক কিশোরী এবং তার বোনের মেয়েকে গণধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় বুধবার রাতে জেলার সদর দক্ষিণ মডেল থানায় ৩ ধর্ষক এবং অজ্ঞাতনামা আরও ৪-৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। আজ সকালে নগরীর শাকতলা এলাকায় একটি পরিত্যক্ত ভবনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় রাতে পুলিশ সজিব নামের একজনকে আটক করেছে।

পুলিশ, মামলার অভিযোগ ও ভিকটিমরা জানান, নগরীর একটি স্কুলের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী (১২) এবং তার বোনের মেয়ে তৃতীয় শ্রেণির ছাত্রী (৮) নগরীর বাগানবাড়ি এলাকার বাসা থেকে তারা নগরীর গোবিন্দপুর এলাকার একটি বাসায় বেড়াতে যায়। আজ সকাল ১০টার দিকে তারা বাসায় ফেরার পথে নগরীর শাকতলা-গোবিন্দপুর চৌমুহনী থেকে ৫-৬ জন যুবক ২ জনকে উঠিয়ে নিয়ে যায়। পরে নগরীর শাকতলা এলাকার একটি পরিত্যক্ত ভবনে তাদের গণধর্ষণ করা হয়। রাত ৯টার দিকে এক আত্মীয়ের সহায়তায় ২ জনকে থানায় নিয়ে যাওয়া হয়। এ ঘটনায় ভিকটিমের আত্মীয় বাদী হয়ে ৩ ধর্ষককে এজাহার নামীয় এবং অজ্ঞাতনামা আরও ৪-৫ জনের বিরুদ্ধে সদর দক্ষিণ মডেল থানায় মামলা দায়ের করেছেন।

এ বিষয়ে রাতে সদর দক্ষিণ মডেল থানার ওসি নজরুল ইসলাম জানান, রাতে ভিকটিমদ্বয় থানায় আসার পর তাদের অভিযোগের প্রেক্ষিতে মামলা রেকর্ড করা হয়েছে। ধর্ষকদের গ্রেফতারে অভিযান চলছে। এরই মধ্যে সজিব নামের একজনকে আটক করা হয়েছে।