আজ মঙ্গলবার রাত ৯:৪৭, ২০শে নভেম্বর, ২০১৮ ইং, ৬ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, ১২ই রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

বান্দরবানের লামায় সড়ক দুর্ঘটনায় শিশুসহ ৪ জন নিহত ॥ আহত ১০

নিউজ ডেস্ক | জাগো বার্তা .কম
আপডেট : জুন ২৬, ২০১৭ , ৫:০৪ অপরাহ্ণ
ক্যাটাগরি : চট্টগ্রাম
পোস্টটি শেয়ার করুন

রিমন পালিত, বান্দরবান প্রতিনিধি : বান্দরবানের লামা উপজেলার মিরিঞ্জা নামক এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি জীপ গাছের সাথে ধাক্কা লেগে দুর্ঘটনার শিকার হয়। এতে ৩ শিশুসহ ৪ জন নিহত এবং ১০জন আহত হয়েছে।

স্থানীয় লোকজন জানান, আলীকদম থেকে ছেড়ে আসা একটি জীপ গাড়ি লামা উপজেলার মিরিঞ্জা পর্যটন স্পটের আছে আসলে নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সাথে ধাক্কা লাগে। এতে গাড়িটি দুমড়ে মুচড়ে যায়। স্থানীয় লোকজনের সহযোগিতায় হতাহতদের অন্য একটি গাড়ীতে তুলে চকোরিয়া হাসপাতালে পাঠায়। হতাহতদের চকোরিয়া হাসপাতালে নিয়ে যাওয়ার পর ডাক্তার জাহেদুল ইসলাম (১৫) আকাশ (১৩) সরোয়ার (১৪)’ ৩ শিশুকে মৃত ঘোষনা করে এবং গুরুতর আহত ৩ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

চট্টগ্রামের হাসপাতালে নেয়ার পথে ডুলাহাজারা নামক স্থানে আরো ১ জনের মৃত্যু হয়। তার বাড়ী চকোরিয়া উপজেলার দেওলা ইউনিয়নে বলে জানাগেছে। নিহত ৩ শিশুর বাড়ী আলীকদমের নয়া পাড়ায়। তারা আলীকদম থেকে ঈদ-উল ফিতর উপলক্ষে বন্ধুদের নিয়ে বঙ্গবন্ধু সাফারী পার্কে ঘুরার জন্য যাচ্ছিল।

এ.এস.আই পরীক্ষিত ঘটনাস্থলে উপস্থিত হয়ে জানান, দুর্ঘটনার খবর পাওয়ার সাথে সাথে ফোর্স নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হই এবং আহতদের চকোরিয়া সরকারী হাসপাতালে প্রেরণ করা হয়।

লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন জানান, দুর্ঘটনায় এ পর্যন্ত ৪ জন নিহত হয়েছে। তাদের মধ্যে আলীকদম উপজেলার ৩ শিশুর পরিচয় পাওয়া গেছে। এ ছাড়াও গুরুতর আহত ৩ জনকে চট্টগ্রাম নেয়ার পথে ১ জনের মৃত্যু হয়। বাকী ২ জনের অবস্থাও আশংকা জনক।

এদিকে দূর্ঘটনা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেন লামা উপজেলা চেয়ারম্যান থোয়াইনু অং চৌধুরী, আলীকদম উপজেলা চেয়ারম্যান আবুল কালাম, লামা উপজেলা নির্বাহী অফিসার খিন ওয়ান নু।