আজ বৃহস্পতিবার রাত ১২:১৬, ২১শে নভেম্বর, ২০১৮ ইং, ৮ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, ১৩ই রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

ভোলার ২নং ইলিশা ইউনিয়নের হত দরিদ্রদের মাঝে গম বিতরণ

নিউজ ডেস্ক | জাগো বার্তা .কম
আপডেট : জুন ২৪, ২০১৭ , ২:৩৫ অপরাহ্ণ
ক্যাটাগরি : বরিশাল
পোস্টটি শেয়ার করুন

ইয়ামিন হোসেন ভোলা ॥ ভোলা সদর উপজেলার ২নং ইলিশা ইউনিয়নের হতদরিদ্রদের মাঝে গম বিতরণ করা হয়েছে। সূত্রে জানাজায় শনিবার সকাল ১১টার সময় পরিষদে ৩৪শ হতদরিদ্রের মাঝে ১০ কেজি করে গম বিতরণ করা হয়।

গম বিতরণ উদ্বোধন করেন চেয়ারম্যান হাসনাঈন আহম্মেদ হাছান মিয়া এসময় আরো উপস্থিত ছিলেন সচিব মোঃ নোমান, ট্যাক অফিসার জহির রায়হান, ইউপি সদস্য মোস্তফা মিয়া, বারেক পাটওয়ারী, কামাল হোসেন রতন, লোকমান পাটওয়ারী, সাঈদ আলী জমাদার সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিগণ, গম নিতে আশা চর ইলিশা গ্রামের হযরত আলী, নূর ভানু, সেরাজল হক, ও নিরব সহ গম নিতে আশা লোকদের সাথে কথা হলে, তারা জানান আমাদের চেয়ারম্যান নিজে উপস্থিত থেকে গম দেওয়া তদারকি করছেন। এতে আমরা ১০ কেজি পুরো পাচ্ছি।

গম নিতে আসা লিলুপা বেগম নামে এক বৃদ্ধ জানান, আব্দুল রব মিয়া চেয়ারম্যান থাইকতে কিচু হাইছি আর অন আবার হাছান চেয়ারম্যান যাই আমগো বাড়িত এককান কার্ড দি গেছে। আল্লাহ চেয়ারম্যানেরে বাছাউক। চেয়ারম্যান হাসনাইন আহম্মদ হাছান মিয়া জানান ইলিশা ইউনিয়নে ৩৪শ লোকের জন্য ১০ কেজি করে গম বরাদ্দ হয়েছে। আমি উপস্থিত থেকে গম বিতরণ করেছি যাতে ১০ কেজি থেকে কোন লোক কম বেশী না পায়।